বিশ্বকাপে বাজে খাবারের অভিযোগ রোহিত শিবিরের!

মেলবোর্নে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচের পর সোমবার সিডনিতে যায় ভারতীয় দল।মঙ্গলবারের ছিল তাদের প্রস্তুতি ম্যাচ|সেখানে উপস্থিত ছিলেন রোহিত শর্মা, বিরাট কোহলি, দীনেশ কার্তিক, ঋষভ পন্থ, কেএল রাহুল, মহম্মদ সিরাজ, রবিচন্দ্রন অশ্বিন, শার্দুল ঠাকুর ও দীপক হুডা। বিশ্রামে ছিলেন অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, মহম্মদ সামি, হার্দিক পান্ডিয়া ও আর্শদীপ সিং।অনুশীলনের পরে যেই খাবার তাদের দেওয়া হয়,তা একেবারেই সঠিক ছিল না,বলে অভিযোগ তোলে রোহিত-বিরাটরা|

আরো পড়ুন-‘থাকলে ভালো,উনি তো পালিয়ে বেড়ান’:মুখ্যমন্ত্রীকে কটাক্ষ দিলীপের নবান্নে স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে বৈঠক নিয়ে

প্লেয়ারদের যে খাবার মধ্যাহ্নভোজে যায়,সেখানে গিয়ে দেখা যায় ঠান্ডা ও অপর্যাপ্ত খাবার।ড্রেসিংরুমে যেই খাবার দেওয়া হয়েছিল তাতে ছিল ফল, কিছু ভাজা জাতীয় খাবার ও স্যান্ডুইচ,যেটি নিজেদের বানিয়ে নিতে হত।ভারতীয় দলের এক সদস্য বলেন, ‘খাবারটা মোটেই ঠিক ছিল না। আমরা অনুশীলনের পর স্যান্ডুইচ খেতে পারি না।’ তবে কিছু প্লেয়ার সেই খাবার খেয়ে নেন, অনেকে হোটেলের রুমে নিয়ে যান।

আরো পড়ুন-বারাসতে শ্যামা পুজোয় জনজোয়ার সামলাতে হিমশিম জেলা পুলিশের!রাত বাড়তেই ভিড়ের জনজোয়ার

BCCI-এর পক্ষ থেকে ICC-কে প্রশ্ন করা হয়েছে যে ৩ ঘণ্টার অনুশীলন পর কী করে প্লেয়ারদের ঠান্ডা স্যান্ডুইচ দেওয়া হয় এবং তাও আবার স্যান্ডুইচ প্লেয়ারদের নিজেদের তৈরি করে| এটা মেনে নেওয়া যায় না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *