বিয়ের দিন বরের বেস্ট ফ্রেন্ডের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হলেন বধূ! ঘনিষ্ঠ মুহূর্তে ঘটলো চরম বিপত্তি!

বিয়ে নিয়ে বিভিন্ন মানুষের মনে‌ নানান রকম কৌতুহল থাকে ও নানান রকম ভয় কাজ করে। বিয়ে নিয়ে অনেকেরই আবার নানান রকম অদ্ভুত অদ্ভুত অভিজ্ঞতা থাকে। সম্প্রতি একটি অদ্ভুত ঘটনা সামনে এসেছে। যেখানে জানা গেছে যে, বিয়ের দিন বরের বেস্ট ফ্রেন্ডের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন এক মহিলা!

তবে দীর্ঘদিন এই বিষয়টি গোপন ছিলো সম্প্রতি তা সামনে এসেছে আর একটি ব্রিটিশ সংবাদমাধ্যমের প্রতিবেদনের মারফত এই বিষয়টি খবরের হেডলাইন হয়ে গেছে। তবে ওই খবরটি ব্রিটিশ প্রতিবেদনে উঠে এসেছে একটি সোশ্যাল মিডিয়ায় অ্যাপের পোস্টের ভিত্তিতেই।

যে পোস্টে ওই মহিলা নিজেই পুরো বিষয়টি জানিয়েছেন আর সেই বিষয়টি প্রতিবেদন প্রকাশিত হয়েছে। ঠিক কী জানিয়েছেন ওই মহিলা? ওই মহিলা একটি পোষ্টে লিখেছেন যে, তিনি নিজের বেস্ট ফ্রেন্ডের বিয়েতে বেড়াতে গিয়েছিলেন। সেখানে তার হবু বরের বেস্ট ফ্রেন্ডের সাথে তার পরিচয় হয় কথাবার্তা ও পরিচয় থেকে তাদের মধ্যে ঘনিষ্ঠতা শুরু হয়।

শেষমেষ এই সম্পর্ক শারীরিক সম্পর্ক অবধি গড়িয়ে যায়। দুজন একে অন্যের সম্মতি নিয়ে বিয়ের অনুষ্ঠান থেকে বেরিয়ে গিয়ে একটি কাছেপিঠে হোটেলে গিয়ে উঠেছিলেন তারপর একে অন্যের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হন তারা। মহিলা আরও জানিয়েছেন যে এই বিষয়ে তিনি তার স্বামীকে কিছু জানাননি।

প্রতিবেদন অনুযায়ী মহিলা আরও চাঞ্চল্যকর দাবি করেন যে, হোটেলে গিয়ে ওই যুবকের সাথে শারীরিকভাবে লিপ্ত হওয়ার সময় ঘনিষ্ঠ মুহূর্তে চরম বিপত্তি ঘটে! হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে অজ্ঞান হয়ে পড়েন ওই মহিলা। এরপর হবু বরের বেস্ট ফ্রেন্ড তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যান।

চিকিৎসক জানান যে মহিলা হৃদরোগে আক্রান্ত হয়েছেন। যদিও এরপর অল্প কিছুক্ষণের মধ্যেই তার জ্ঞান ফিরে এসেছিলো এবং চিকিৎসক ঐ মহিলাকে হৃদেরাগ বিশেষজ্ঞের কাছে নিয়ে যাওয়ার পরামর্শ দিয়েছিলেন। এই ঘটনার পর দুইজনে আবার বিয়ের অনুষ্ঠানে গিয়ে যোগ দেন। এই পুরো ঘটনাটি সম্প্রতি ওই মহিলা জানিয়েছেন আর তারপর সেটি একটি ব্রিটিশ প্রতিবেদনে উঠে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *