অনূর্ধ্ব ১৯ ডুয়ার্স কাপ ক্রিকেট টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হল জলপাইগুড়ির রায়কত পাড়া স্পোর্টিং অ্যাসোসিয়েশন

আলিপুরদুয়ার টাউন ক্লাব মাঠে ফাইনাল খেলায় মুখোমুখি হয় জলপাইগুড়ির রায়কত পাড়া স্পোর্টিং অ্যাসোসিয়েশন এবং কোচবিহার আর্থ ক্রিকেট একাডেমি।

প্রথমে ব্যাট করে নির্ধারিত কুড়ি ওভারে ৫ উইকেট হারিয়ে ২০০ রান করে জলপাইগুড়ি রায়কতপারা স্পোর্টিং অ্যাসোসিয়েশন। ৪৫ বলে ৮০ রান করে তপব্রত শিকদার, অপরদিকে ৪ ওভার করে বল করে শুভম দাস দুটি, এবং সম্রাট সাহা তিনটি উইকেট নেন।

রান তাড়া করতে নেমে কোচবিহার আর্থ ক্রিকেট একাডেমি ১৯.৫ ওভারে ১৭১ রানে অলআউট হয়ে যায়। দলের হয়ে সিরাজ আলি সর্বোচ্চ ৫৩ রান করেন। দেবব্রত দে চার ওভার বল করে দুটি উইকেট নেন, বিভাস চক্রবর্তী ২ ওভার বল করে একটি উইকেট নেন। ম্যাচের সেরা, ম্যান অফ দ্যা টুর্নামেন্ট, এবং সেরা ব্যাটসম্যান নির্বাচিত হয়েছেন তপব্রত শিকদার।

পাশাপাশি সেরা অল রাউন্ডার ট্রফি পেয়েছেন শুভম দাস, সেরা বোলার সম্রাট সাহা, সেরা উইকেট কিপার সুরজিৎ সরকার, সেরা খেলোয়াড় সুমিত নন্দী।

 

ফাইনাল ম্যাচ কে ঘিরে দর্শকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। খেলার শেষে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন প্রাক্তন রঞ্জি খেলোয়ার সত্য সরকার। এছাড়াও উপস্থিত ছিলেন ডুয়ার্স ক্রিকেট একাডেমির সম্পাদক বিদ্যুৎ রায়, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সঞ্চয়ন ঘোষ, দীপক ভট্টাচার্য তাপস গোস্বামী, প্রাক্তন খেলোয়াড় তথা আইনজীবী সোমসংকর দত্ত, শৈবাল রায়, বিশ্বজিৎ রায়, উৎপল সরকার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *