বিরোধীদের মুখে কুকথা শুনলেই জিভ টেনে ছিড়ে এবং স্ট্রেচারে বাড়ি পাঠানোর হুঁশিয়ারি তৃণমূল নেতার

পঞ্চায়েত ভোট যত এগিয়ে আসছে ততই রাজনৈতিক দল গুলির বক্তব্যে সরগরম হচ্ছে রাজ্য রাজনীতি । এবার তৃণমূল দল বা মুখ্যমন্ত্রী সম্পর্কে বিরোধীদের কুকথা বলতে শুনলেই তাদের জিভ টেনে ছিড়ে ফেলার হুশিয়ারি দিলেন বিলকান্দা ২ তৃণমূল কংগ্রেসের সভাপতি সজল দাস । এদিন নিউ ব্যারাকপুর বিলকান্দাতে তে এক প্রতিবাদ মিছিলের আয়োজন করে তৃণমূল ।

আরো পড়ুন-‘শুভেন্দু ক্ষমা চাইবে,নাহলে বীরবাহার জুতো পালিশ করাবো’:কুনালের এই মন্তব্যে কি বললেন দিলীপ

সেই মিছিলে অংশ গ্রহণ করে সজল দাস বলেন ” তৃণমূলের উচ্চ নেতৃত্ব বারবার ঘোষণা করেছেন যে বা যারা দুর্নীতির সাথে জড়িত থাকবে তাদের বিরুদ্ধে দল ব্যবস্থা নিয়েছে এবং নেবে, আইন আইনের চলবে । কিন্তু তাও বিজেপির ছোট বড় নেতারা মঞ্চ খাটিয়ে মুখ্যমন্ত্রী, অভিষেক বন্দ্যোপাধ্যায়র নামে কুমন্তব্য করলে আমি তাদের জিভ টেনে ছিড়ে দেব এবং বিলকান্দা মোড় থেকে তাদেরকে স্ট্রেচারে করে যাতে বাড়ি ফিরতে হয় সেই ব্যবস্থা করে দেব ।”

আরো পড়ুন-মূক ও বধির মহিলাকে ৭ বছর ধরে ধর্ষণ!পুলিশে জানালে গোপনাঙ্গে বাশ ঢুকিয়ে দেওয়ার হুমকি

ওপর দিকে তৃণমূলের এই ধরনের হুশিয়ারি প্রসঙ্গে বিজেপি নেতা পল্টা বলেন, ” সামনে পঞ্চায়েত নির্বাচন । তৃণমূল কংগ্রেস এবার ভোট পাবে না তাই ভোটের আগে সন্ত্রাসের পরিবেশ তৈরী করতে চাইছে । সন্ত্রাসের অপর নাম তৃণমূল । কিন্তু বিজেপি এবার মাঠে নেমে লড়াই করবে । কাউকে জমি ছেড়ে দেওয়া হবে না । আর এই সমস্ত হুশিয়ারি বিরুদ্ধে আমাদের উচ্চ নেতৃত্ব ও লিগ্যাল সেল ব্যবস্থা নেবে ।”

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *