হাওড়ায় বিজেপি দম্পতির বাড়িতে গাঁজা উদ্বার কান্ডে বিজেপিকে নিশানা তৃণমূলের!

হাওড়া পুলিশ বিজেপি পঞ্চায়েত সদস্য রূপা রায়ের বাসভবন থেকে ৪১ কেজিরও বেশি গাঁজা বাজেয়াপ্ত করার এবং তার স্বামীকে গ্রেপ্তার করার পরে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের নেতারা রবিবার বিজেপির উপর প্রবল ভাবে নেমে আসেন।

আরো পড়ুন-অবশেষে মমতার দেওয়া নামেই শিলমোহর?বিরোধী জোটের চেয়ারপার্সন হলেন খড়গে

উল্লেখ্য, রুপা সাঁকরাইলের কান্দুয়া গ্রাম পঞ্চায়েতের সদস্য। তার স্বামী নিমাই রায়, বিজেপির কিষাণ মোর্চার সদস্য, ক্যামেরায় প্রকাশ্যে স্বীকার করেছেন যে তিনি বছরের পর বছর ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। তৃণমূল কংগ্রেসের নেতারা রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, এলওপি শুভেন্দু অধিকারী এবং প্রাক্তন রাজ্যসভা সাংসদ স্বপন দাশগুপ্তের মতো রাজ্য বিজেপির শীর্ষ নেতাদের সাথে অভিযুক্তদের ছবি প্রদর্শন করে মাদক চোরাচালানের মতো গুরুতর অপরাধমূলক কর্মকাণ্ডের সাথে বিজেপির জড়িততা এবং সংশ্লিষ্টতা প্রকাশ করেছেন।

আরো পড়ুন-বছর পেরতে না পেরতেই ফের আতঙ্ক করোনার!রাজ্যবাসী সতর্ক থাকার পরামর্শ মুখ্যমন্ত্রীর

রবিবার একটি সাংবাদিক সম্মেলনে বক্তব্য দেওয়ার সময়, AITC মুখপাত্র কুণাল ঘোষ বলেন, “এই মামলায় একটি এফআইআর দায়ের করা হয়েছে এবং এটি লক্ষণীয় যে অভিযুক্ত নিজেই এই কথাটি স্বীকার করেছেন, ‘আমি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত, এটা আমার পারিবারিক ব্যবসা এবং এর সঙ্গে তৃণমূলের কোনো সম্পর্ক নেই। বরং বিজেপি আমাকে সমস্যায় ফেলেছে।’ বিজেপি কীভাবে এমন লোকদের টিকিট দিচ্ছে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *