স্কুলের প্রধান করণিক করোনা পজিটিভ, তবুও চলছে ক্লাস

নিউজ ডেস্ক: স্কুলের প্রধান করণিক করোনা পজিটিভ। তবুও চলছে স্কুলের ক্লাস। মালদার মানিকচকের এনায়েতপুর হাই স্কুলের এই ঘটনায় সংক্রমনের আতঙ্কে ভুগছেন স্কুলের শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা।

আরও পড়ুন-ভাল্লুকের আক্রমণে মৃত্যু কিশোরের, পিটিয়ে মারলো উত্তেজিত জনতা

জানা গেছে, দিন কয়েক ধরে করোনার লক্ষণ নিয়ে জ্বরে ভুগছিলেন মালদার মানিকচকের এনায়েতপুর হাই স্কুলের প্রধান করণিক গোপাল চন্দ্র মন্ডল। গত মঙ্গলবার করোনা পরীক্ষা করান গোপাল বাবু। বুধবার স্কুল আসার পর জানতে পারেন তাঁর রিপোর্ট পজিটিভ এসেছে। গোপাল বাবু মালদা শহরে থাকেন। গোপাল বাবু সহ ১২ জন শিক্ষক একটি ভাড়ার গাড়ি করে প্রতিদিন স্কুল আসেন। স্কুল কর্তৃপক্ষ তৎক্ষণাৎ গোপালবাবু সহ তার সহযাত্রী ১২ জন শিক্ষককে স্কুল থেকে বাড়ি ফেরত পাঠান। তড়িঘড়ি অফিস রুম ও স্টাফ রুম স্যানিটাইজ করা হয়। কিন্তু বন্ধ করা হয়নি ক্লাস।

আরও পড়ুন-যাদের জমিতে বিমানবন্দর তারাই ঘরছাড়া, জেওয়ার বিমানবন্দরের ভিডিও ভাইরাল

স্কুল বিরাজ করছে থমথমে পরিবেশ। শিক্ষকসহ ছাত্রদের চোখেমুখে আতঙ্কের ছায়া। সংক্রমনের আতঙ্ক নিয়ে চলছে ক্লাস। এনায়েতপুর হাই স্কুলের সহ শিক্ষিকা সুতপা পাল জানান, সমস্ত ঘটনা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। তবে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের তরফ থেকে কোনো সিদ্ধান্ত জানানো হয়নি স্কুল কর্তৃপক্ষকে। আর সেই আতঙ্কের মধ্যেই স্বাস্থ্যবিধি মেনে চলছে ক্লাস।

জেলা বিদ্যালয় পরিদর্শক উদয়ন ভৌমিক জানান, যিনি করোনা পজিটিভ হয়েছেন, তাকে আপাতত আইসোলেশন এ পাঠানো হয়েছে। তবে স্বাস্থ্যবিধি মেনে ক্লাস চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *