‘যে দলে চোর নেই, সেই দলের পার্টি অফিসে ঝাঁট দিতে পারি’:বিষ্ফোরক শোভনদেব

‘লোকে বলছে আমাদের দলে চোর আছে, আছে তো। আমি তো সেই দল খুঁজছি, যে দলে একটাও চোর নেই। যে দলে চোর নেই, সেই দলের পার্টি অফিসে ঝাঁট দিতে পারি।’ রাজ্যের কৃষিমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের বক্তব্য ভাইরাল হতেই শোরগল পরে যায়।

আরো পড়ুন-লালন শেখ হত্যাকাণ্ডে সিবিআই-কে নোটিশ সিআইডি-র!

রবিবার নিজের খড়দা বিধানসভা কেন্দ্রে তৃণমূল ছাত্র পরিষদ আয়োজিত একটি অনুষ্ঠানে এসে এমনই মন্তব্য করেন এই বর্ষীয়ান নেতা|এদিন পার্থ চট্টোপাধ্যায় প্রসঙ্গে তিনি বলেন, “পার্থ চট্টোপাধ্যায়ের নামে ৫০ কোটি টাকা পাওয়া গিয়েছে। খুব অন্যায় করেছে সে। শাস্তি পেলে আমাদের কোনও দুঃখ নেই। পার্থকে হাতে ধরে রাজনীতিতে আমি এনেছিলাম। তাঁর আত্মজীবনীতে সে কথা লেখা আছে। তার জন্য আমার মনে অনেক দুঃখ ও বেদনা আছে।”

আরো পড়ুন-আসানসোলের কম্বল বিতরণী অনুষ্ঠানে মৃতদের পরিবারের বাড়িতে তৃণমূলের প্রতিনিধি দল

শুধুই এখানেই থেমে থাকেননি তিনি,এরপর বিজেপিকে বিঁধে তিনি বলেন,”ব্যাঙ্ক থেকে হাজার হাজার কোটি টাকা নিয়ে নীরব মোদী ও মেহুল চোক্সী দেশের বাইরে চলে গেল। কে তাদের সাহায্য করল দেশের বাইরে যেতে? আমি নিজে বহুবার বিদেশ গিয়েছি। ভিসা পাওয়ার পদ্ধতি জানি। চাকরি দেওয়ার নাম করে এখানে টাকা নেওয়া হয়েছে। যারা নিয়েছে তারা অন্যায় করেছে। কিন্তু ব্যাংকের ঋণ খেলাপিদের জন্য দেশের আর্থিক কাঠামো ভেঙে গিয়েছে। এর জন্য কারা দায়ী? আপনার আমার কষ্টের টাকা নিয়ে বিদেশ চলে গিয়েছে, মদত ছাড়া এই কাজ সম্ভব নয়।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *