ভূপতিনগর মামলায় রক্ষাকবচ পেল NIA!কোনও পদক্ষেপ করতে পারবে না পুলিশ

ভূপতিনগর মামলায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনআইএ-কে রক্ষাবকবচ দিল কলকাতা হাই কোর্ট|এনআইএ অফিসারদের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করা যাবে না বলে নির্দেশ দেয় কলকাতা হাইকোর্ট।

আরো পড়ুন-‘ভোট নেওয়ার জন্য তুষ্টিকরণ করে,সন্দেশখালির অপরাধীদের আপনি বাঁচাচ্ছেন’:মমতাকে নিশানা শাহের

উল্লেখ্য,গত শনিবার ভূপতিগরে গিয়ে হামলার মুখে পড়েছে এনআইএ। দুই অভিযুক্তকে গ্রেফতার করার সময় তাঁদের ওপর হামলা হয় বলে অভিযোগ। এক এনআইএ অফিসার আহত হন বলেও অভিযোগ জানায় এনআইএ। আর এই ঘটনার অব্যবহিত পরই অভিযোগ সামনে আনেন ধৃত মনোব্রত জানার স্ত্রী। তিনি দাবি করেন, ভোরবেলা তাঁর বাড়িতে আচমকা প্রবেশ করে মারধর করা হয়, তাঁর স্বামীকে গ্রেফতার করা হয়।ভূপতিনগর থানায় একাধিক ধারায় মামলা হয় এনআইএ অফিসারদের বিরুদ্ধে। সেই মামলার সূত্র ধরে অফিসারদের তলব করেছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে যাতে কড়া পদক্ষেপ না করা হয়, সেই আর্জি জানিয়ে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছে এনআইএ।

আরো পড়ুন-সন্দেশখালির সব মামলায় সিবিআই তদন্তের নির্দেশ!জেনেনিন হাইকোর্টের বিশেষ নির্দেশ

বুধবার বিচারপতি জয় সেনগুপ্তের বেঞ্চে ছিল মামলার শুনানি। সেখানেই এনআইএ-কে রক্ষাকবচ দেওয়া হয়েছে। হাইকোর্ট নির্দেশ দিয়েছে, এনআইএ আধিকারিকদের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করা যাবে না। আধিকারিকদের জিজ্ঞাসাবাদ করলেও ভিডিয়োগ্রাফি করতে হবে।এই নিয়ে আজ কলকাতা হাইকোর্টে জোড়া ধাক্কা খেল রাজ্য|একদিকে সন্দেশখালি সব মামলার দায়িত্বভার দেওয়া হয়েছে সিবিআইকে|আবার অন্যদিকে,ভূপতিনগর মামলায় এনআইয়ের বিরুদ্ধে কোন পদক্ষেপ নিতে পারবে না পুলিশ|

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *