‘শুভেন্দু ক্ষমা চাইবে,নাহলে বীরবাহার জুতো পালিশ করাবো’:কুনালের এই মন্তব্যে কি বললেন দিলীপ

নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমনে আসেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি তথা সাংসদ দিলীপ ঘোষ|সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিলেন

শুভেন্দু হয় ক্ষমা চাইবে, নাহলে বীরবাহার জুতো পালিশ করাবো :কুনাল
এসব ডায়লগ দিয়ে কিচ্ছু হবে না। যদি মনে হয় কোর্টে যান। কোর্ট বিচার করবে। দ্রৌপদী মন্তব্যে মুখ্যমন্ত্রী ক্ষমা চাইতে ১৫ দিন নেন। আপনারা যেভাবে সাংবিধানিক পদের অবমাননা করেছেন, তার জন্য ক্ষমা কে চাইবে? উনি নিজে কোনোদিন ক্ষমা চেয়েছেন? দ্রৌপদী কাণ্ডে গোটা বিশ্বের সমালোচনার মুখে পড়ে অবশেষে ক্ষমা চেয়েছেন।

আরো পড়ুন-মূক ও বধির মহিলাকে ৭ বছর ধরে ধর্ষণ!পুলিশে জানালে গোপনাঙ্গে বাশ ঢুকিয়ে দেওয়ার হুমকি

প্রসন্নর বাড়ি থেকে দলিলের জেরক্স উদ্ধার দিলীপের, দিলীপ ঘোষের কলার ধরে আগে গ্রেফতার করুক সিবিআই: কুনাল

কারা এসব বলছে? যারা পশ্চিমবাংলায় লুঠের রাজত্ব কায়েম করেছে? কারা দাবি করছে? যারা হরিশ মুখার্জি লেন কে হরিশ ব্যানার্জি লেন করে দিয়েছে। ৩৬ টা প্লট লুঠ হয়েছে ওখানে। এর চেয়ে হাস্যকর কি হতে পারে? আমি বলছি, তোমাদের দম থাকলে গ্রেফতার করে নাও। সিবিআই ইডি এসব নিয়ে মাথা ঘামায় না। অরিজিনাল দলিল ব্যাঙ্কে আছে। প্রসন্ন ওই আবাসনের ইনচার্জ। আমি ওকে চিনতাম। আমার ইলেকট্রিক মিটারে নাম বদলের জন্য ওকে জেরক্স কপি দিয়েছিলাম। আমি লোন নিয়ে বাড়ি কিনেছি। তাতে ওদের খাওয়া ঘুম উড়ে গেছে। আর নিজেরা লুঠ করে একাকার করে দিচ্ছে।

আরো পড়ুন-ওডিশায় মালগাড়ি উল্টে মৃত ৩!মৃতদের মধ্যে দু’জন শিশু

পূর্ব মেদিনীপুরের সমবায়ে বিজেপি সিপিএম জোট

বিজেপি কারুর সঙ্গে জোট করেনি। দরকারও নেই। স্থানীয় মানুষ অত্যাচারের ভয়ে যদি এক ছাতার তলায় আসে, সেটা তাদের লোকাল ব্যাপার। বিজেপি জোট করেনি।

জগদীশ বর্মা বসুনিয়ার হুমকি

এর আগেও ওরা অত্যাচার করেছে। ওকে জিজ্ঞাসা করুন, লোকসভা ভোটের আগে ৬ মাস কোথায় ছিলেন? কোথায় পালিয়ে গেছিলেন? পাবলিকের মারের ভয়ে ঘরবাড়ি ছেড়ে পালিয়ে গেছিলেন। তারপর পুলিস নিয়ে ঢুকেছিলেন। উদয়ন গুহও তাই। দুজনকেই আমরা আগে পরাস্ত করেছি। পাবলিক জনে কাকে কি ওষুধ দিতে হবে। ওরা যথাসময়ে সেটা পাবেন। পুলিস, গুন্ডা, বর্ডার টপকে আসা দুষ্কৃতকারী, এদের নিয়ে উৎপাত করছেন। ভাবছেন, রাজা হয়ে গেছেন। এভাবে বেশিদিন চলবে না।

জন বার্লা ও নিশীথ প্রামানিকের বিরুদ্ধে শিলিগুড়িতে প্রতিবাদে নামছে তৃণমূল

তাতে কি আছে? আইনের পথে চলুন। আইন বুঝে নেবে। বিজেপি আইন মেনে চলে। রোজ হাইকোর্ট থেকে সুপ্রিম কোর্ট দৌড়ে বেড়াচ্ছেন। লজ্জা করে না অন্যের দিকে আঙ্গুল তুলতে?

অখিল গিরি ইস্যুতে আজ পথে বিজেপি

মমতা এতো পরে ক্ষমা চাইলেন। তার মন্ত্রী আরও পরে ক্ষমা চাইলেন। সারা দেশ ছি ছি করল। বাংলার মাথা সারা দেশে হেঁট হয়ে গেল। পুলিস মিছিলের অনুমতি দেবে কি দেবে না, জানিনা। মিছিল হবে।

আরো পড়ুন-‘পাগলে কি না বলে,ছাগলে কি না খায়!কে মদন মিত্র?’:মদনকে তীব্র ভর্ৎসনা ফিরহাদের

৫ ডিসেম্বর দিল্লিতে মোদী- মমতা মুখোমুখি

আমার জন্য, যাকে নেমন্তন্ন করলে দিল্লী যায়না, সে হঠাৎ আগ বাড়িয়ে দিল্লী যেতে চাইছে কেন? ঠেলায় পড়লে বিড়াল গাছে ওঠে।

ববি-মদন দ্বন্দ্ব

শুরু হয়ে গেছে। দ্বন্দ কি বলছেন? মল্লযুদ্ধ শুরু হয়ে গেছে। বোম বন্দুক দিয়ে সলভ হচ্ছে। এর আগে তাপস রায় দেখেছি। এখন সরকারের হয়ে ববি বাবু ব্যাটিং করছেন। পার্টি কোথায় আর বাংলার সরকার কোথায়? সাধারণ মানুষ বুঝে নিক।

নেতাজি ইস্যু নিয়ে চন্দ্র বোস

নেতাজি নিয়ে এই প্রশ্ন অনেকেরই আছে। নেতাজি একটা গভীর সেন্টিমেন্ট এর জায়গা। তদন্ত কমিশন রিপোর্ট দেয়। সরকার ভেবে দেখুক। আজ হোক কাল হোক সঠিক উত্তর বেরোবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *