যুবক অপহরণের ঘটনায় চাঞ্চল্য

নিউজ ডেস্ক:  শিলিগুড়ি ইস্টার্ন বাইপাস রোড সংলগ্ন নিরঞ্জন নগর এলাকার এক যুবককে অপহরণ করে একদল দুষ্কৃতী। এমন খবরেই শনিবার রাতে ব্যাপক উত্তেজনা ছড়ায় আশিঘর আউটপোস্ট এলাকায়। অপহৃত ব্যাক্তির নাম ছোটন সিং। পেশায় তিনি একজন ইভেন্ট ফটোগ্রাফার। শনিবার গভীর রাতে একদল দুষ্কৃতী আচমকা ওই যুবকের বাড়িতে ঢুকে তার এবং তার ভাইয়ের ছেলের মাথায় বন্দুক ঠেকিয়ে এবং বন্দুক দিয়ে ওই যুবকের মাথায় আঘাত করে তাকে তুলে নিয়ে যায় বলে যুবকের পরিবারের অভিযোগ।

তবে অপহরণের আট ঘণ্টার মধ্যেই ফিরে এল ওই যুবক। তার শরীরের বিভিন্ন জায়গায় ধারালো ব্লেড দিয়ে ও লাঠি দিয়ে আঘাত করে অপহরণকারীরা বলে অভিযোগ করে ছোটন। এমনকি তাকে হত্যা করে তিস্তার ক্যানেলের জলে ফেলে দেওয়ার ষড়যন্ত্র ও চালাচ্ছিল দুষ্কৃতীরা বলে জানিয়েছে ঐ যুবক। শিলিগুড়ির ভক্তিনগর থানায় আশিঘর আউট পোস্টের পুলিশের সহযোগিতায় সে প্রাণে বেঁচে যায় বলে অপহৃত ব্যাক্তি ছোটন সিং জানায়।

তবে কি কারণে গতকাল রাতে তার সঙ্গে এমন ঘটনা ঘটলো তা কিছুতেই বুঝে উঠতে পারছে না ছোটন সিং ও তার পরিবার। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে শিলিগুড়ি আশিঘর আউটপোস্ট এর পুলিশ। এই ঘটনার পেছনে স্থানীয় বেশ কিছু কুখ্যাত অপরাধীর নাম পুলিশকে বিস্তারিত ভাবে দিয়েছে অপহৃত যুবক। এই ঘটনার পেছনে স্থানীয় চারু সহ বেশ কয়েকজন বহিরাগত যুবক জড়িয়ে রয়েছে বলে অভিযোগ করেছেন অপহৃত যুবকের পরিবারের সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *