মুম্বইয়ে জাতীয় সংগীতের ‘অবমাননা করেছেন মমতা’, পুলিশে অভিযোগ দায়ের বিজেপি নেতার

নিউজ ডেস্ক: বুধবার মুম্বইতে একটি সংবাদ সম্মেলনের সময় জাতীয় সংগীত শুরুর অনেক পড়ে উঠে দাঁড়িয়েছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এই সুযোগ হাতছাড়া না করে মমতা বন্দ্যোপাধ্যায়ের নিন্দায় সরব হয় বিজেপি। গেরুয়া শিবির অভিযোগ করে জাতীয় সংগীতকে অসম্মান করেছেন মমতা। ভিডিয়োতে দেখা গিয়েছিল যে হঠাৎ মাঝপথে জাতীয় সংগীত শেষ করে দিয়েই বসে পড়েন তিনি।

আরও পড়ুন-টিকিট না পেয়ে প্রয়াত অজিত পাঁজার নামে কটূক্তি, দেখুন ভিডিও

মুম্বই বিজেপির একজন নেতা মমতার বিরুদ্ধে ‘জাতীয় সংগীতের প্রতি অসম্মান দেখানোর’ অভিযোগ দায়ের করেছেন। বিজেপি নেতার অভিযোগ, ‘বসা অবস্থায় জাতীয় সংগীত গেয়েছেন মমতা’ এবং তারপরে ‘৪ বা ৫টি শ্লোকের পরে জাতীয় সংগীত থামিয়ে দেন তিনি’।

মমতার মুম্বই সফরের দ্বিতীয় দিনের ভিডিয়ো পোস্ট করে জাতীয় সংগীতের অবমাননার অভিযোগ করতে ছাড়েনি বঙ্গ বিজেপি। লেখা হয়, ‘মমতা বন্দ্যোপাধ্যায় প্রথমে বসেছিলেন। তারপর উঠে দাঁড়ান। তারপর মাঝপথেই জাতীয় সংগীত গাওয়া বন্ধ করে দেন। মুখ্যমন্ত্রী হিসেবে আজ উনি বাংলার সংস্কৃতি, জাতীয় সংগীত, দেশ এবং গুরুদেব রবীন্দ্রনাথ ঠাকুরকে অপমান করেছেন।’ পশ্চিমবঙ্গ বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদাররা একই কথা বলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *