‘খুন হয়েছিলেন সুশান্ত’! ফাঁস করলেন কুপার হাসপাতালের মর্গের কর্মীর

২০২০ সালের ১৪ জুন,৩৪ বছর বয়সী বলিউডের তরুণ অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের আকস্মিক মৃত্যু হয়|শোকস্তব্ধ হয়ে যায় গোটা দেশ।ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছিল সুশান্ত আত্মহত্যা করেছিলেন।তার অবশ্য বিরোধীতা করেছিলেন সুশান্ত এবং সাথে সাথে তার অনুরাগীরা|সোশ্যাল মিডিয়ায় শুরু হয় নেটিজেনদের #JusticeForSSR- প্রতিবাদ|

আরো পড়ুন-প্রধানমন্ত্রী আবাস যোজনায় দুর্নীতির অভিযোগ পঞ্চায়েত সদস্যর বিরুদ্ধে!বিক্ষোভ গ্রামবাসীদের

অভিনেতার রহস্যমৃত্যুর তদন্ত শুরু করেছিল মুম্বই পুলিশ। তারপর তদন্তভার দেওয়া হয় ইডি (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) এবং এনসিবি (নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো)- র হাতে।এই মামলায় গ্রেফতারও হয়েছিলেন অভিনেতার লিভ ইন প্রেমিকা রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই।এবার ফের আড়াই বছর পর সেই রহস্যমৃত্যু নিয়ে উঠে এলো এক চাঞ্চল্যকর তথ্য বা যাকে বলা একেবারে স্বীকারক্তি|সংবাদসংস্থা এএনআই- কে এক বিস্ফোরক তথ্য দিয়েছেন সুশান্তের ময়নাতদন্ত করা হয়েছিল, সেই কুপার হাসপাতালের মর্গের কর্মী।মুম্বইয়ের পশ্চিম অন্ধেরির বিজেপি বিধায়ক একটি ভিডিও শেয়ার করেছেন ট্যুইটারে।সেখানে দেখা গিয়েছে কুপার হাসপাতালের মর্গের কর্মী রূপকুমার শাহ অভিনেতার মৃত্যু প্রসঙ্গে এই বিস্ফোরক দাবি করেছেন।

আরো পড়ুন-চাকরিতে প্রভাব খাটানোর অভিযোগে বিদ্ধ কাকলি ঘোষ দস্তিদার!

রূপকুমার শাহের দাবি করেছেন, ‘আমি যখন সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ দেখেছিলাম, তখন মনে হয়নি এটা আত্মহত্যার ঘটনা। শরীরে আঘাতের চিহ্ন ছিল। আমি আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছিলাম। তিনি বলেছিলেন এ নিয়ে পরে আলোচনা করা হবে।’ এছাড়াও তিনি বলেছেন তিনি অভিযোগ জানিয়েছিলেন যে সুশান্ত সিং রাজপুতকে খুন করা হয়েছে। তিনি আরও বলেছেন, ‘ময়নাতদন্তের রিপোর্টে কী লেখা হবে সেটা চিকিৎসকের কাজ। সুশান্ত সিং রাজপুতের ন্যায় পাওয়া উচিত। যে কেউ অভিনেতার ছবি দেখে বলে দিতে পারবেন যে তাঁকে খুব করা হয়েছে। যদি তদন্তকারী সংস্থা আমায় যোগাযোগ করে তাহলে আমিও তাই-ই বলব’।এবার দেখার অভিনেতার রহস্যমৃত্যু নিয়ে এমন চাঞ্চল্যকর তথ্য উঠে আসায় কি কোন পদক্ষেপ নেবে প্রশাসন?অপরাধ হয়ে থাকলে কি শাস্তি পাবে প্রকৃত দোষীরা?এবার কি ফের #JusticeForSSR ঝড় উঠবে সোশাল মিডিয়ায় এবং রাস্তায়?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *