শ্যাম সুন্দর কোম্পানি জুয়েলার্স এর উদ্যোগে লতা মঙ্গেশকরের স্মৃতিতে ‘ইন্ডিয়া পোস্ট’ প্রচ্ছদ প্রকাশ

নিউজ ডেস্ক: লতা মঙ্গেশকারের মৃত্যুর খবরে স্তব্ধ হয়ে গিয়েছিল গোটা দেশ। চির অমর হয়ে থাকবে তাঁর সব সুরেলা গান। সম্প্রতি প্রয়াত এই কিংবদন্তি লতা মঙ্গেশকরকে শ্রদ্ধা জানাতে তাঁর স্মরণে এক অনন্য প্রয়াস নিয়েছে শ্যাম সুন্দর কোং জুয়েলার্স – ‘ সর্বোত্তম- কাল, আজ ও পরশু’।

গত ২১ ফেব্রুয়ারি সোমবার কলকাতার ঐতিহ্যবাহী জিপিওর রোটান্ডায় এই অনুষ্ঠান হয়। লতা মঙ্গেশকরের স্মৃতিতে ‘ইন্ডিয়া পোস্ট’ নামে এক বিশেষ প্রচ্ছদ প্রকাশ করা হলো, যা শ্যাম সুন্দর কোং জুয়েলার্স- এর ‘ সর্বোত্তম সম্মান’ – এর অংশ।

আরও পড়ুন-স্কুল-কলেজ ক্যাম্পাসে হিজাব নিষিদ্ধ নয়, জানিয়ে দিল কোর্ট

মুখ্য অতিথি হিসেবে ছিলেন পশ্চিমবঙ্গ, সিকিম এবং আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জের দ্বায়িত্বপ্রাপ্ত চিফ পোস্টমাস্টার জেনারেল সম্মানীয় জে চারুকেশী, কলকাতা আঞ্চলিক দফতরের পোস্টমাস্টার জেনারেল সম্মানীয় নীরাজ কুমার, বিশিষ্ট পরিচালক গৌতম ঘোষ ও সঙ্গীত শিল্পী অন্তরা চৌধুরী।

গৌতম ঘোষ এই বিষয়ে বলেন, ‘এর আগেও এই প্রতিষ্ঠানের অন্যান্য উদ্যোগেও আমি সামিল হয়েছি। তবে লতা মঙ্গেশকরের ওপরে এই বিশেষ প্রচ্ছদ সত্যিই অনবদ্য ব্যাপার।’

আরও পড়ুন-আগামী ২৪ থেকে ২৬ তারিখের মধ্যে ফের ভিজবে রাজ্যের একাধিক জেলা

রূপক সাহার আলাপচারিতায় বলেন, ‘পণ্ডিত বিরজু মহারাজ, ড. এল সুব্রহ্মণ্যম ও উস্তাদ আমজাদ আলী খানের মতো কিংবদন্তিদের আমরা সর্বোত্তম সম্মানে ভূষিত করেছি। আজ লতা মঙ্গেশকরের মতো এক অধ্যায়ের ওপর বিশেষ প্রচ্ছদ বের করতে পেরে আমরা সত্যিই ধন্য। সত্যি তিনি সর্বোত্তম- কাল, আজ ও পরশু।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *