‘ওনার সাথে যারা যায় তারা বাটি-চামচ সব চুরি করে নিয়ে আসে’:কটাক্ষ অগ্নিমিত্রার

মঙ্গলবার সকালের বিমানে বাগডোগরা রওনা দিলেন বিজেপির বিধায়ক অগ্নিমিত্রা পাল।লগ্নি আনতে মুখ্যমন্ত্রীর বিদেশ সফর নিয়ে কলকাতা বিমান বন্দরে অগ্নিমিত্রা পাল জানান….
শিল্প এলে পশ্চিমবঙ্গে আমাদের থেকে খুশি কেউ হবে না কিন্তু এর আগেও তো উনি বিদেশে গেছেন। ওনার সাথে যারা যায় তারা বাটি চামচ সব চুরি করে নিয়ে আসে।মুখ্যমন্ত্রী কটা শিল্প আনতে পেরেছেন সেই নিয়ে প্রশ্ন আছে আমাদের।

আরো পড়ুন-পাঁচ বছর পর বিদেশ সফরে রওনা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়

নূরসত জাহানকে ইডির তলব
নরেন্দ্র মোদীর সরকারের কেউ ছাড়া পায় না। নুসরাতের বিরুদ্ধ ফ্ল্যাট দুর্নীতির অভিযোগ। যদি দুর্নীতি হয় কেউ ছাড়া পাবে না।কেউ বাঁচবে না।

আরো পড়ুন-লড়ছি আমরা তাই আমাদের ডাকছে:অভিষেককে ইডির ডাকা নিয়ে বললেন মেয়র

অভিষেক বন্দ্যোপাধ্যায় কে ইডির তলব..
আদালতের নির্দেশে তদন্ত। যে কোনো দিন ডাকতে পারে তদন্তকারী সংস্থা। দিনক্ষণ দেখে যাবে নাকি? আপনি সেখানে যাবেন নাকি যাবেন না। নাকি সমন্নয় বৈঠক যাবেন সেটা আপনার বিষয়।

বিভিন্ন বিশ্ব বিদ্যালয়ে রাজ্য পালের বিরুদ্ধে প্রতিবাদ কর্মসূচি
আজকে তৃণমূলের ক্যাডার লেলিয়ে দেওয়া হচ্ছে। যা গিয়ে মার, আক্রমন কর। হেনস্থা কর। ওটাই উনি করছেন। পশ্চিমবঙ্গের ভাইস চ্যান্সেলর বিশ্ববিদ্যালয় ঢুকতে পারে না। এটাই এগিয়ে বাংলা।

শহরের একাধিক সিসিটিভি খারাপ তা নিয়ে উদ্বিগ্ন ফিরহাদ হাকিম
সিসিটিভি ক্যামেরা দেওয়া চলছে না নাকি বন্ধ করে রেখেছেন। কোটি কোটি টাকা খেলা মেলা ফুর্তিতে উড়িয়ে দিচ্ছেন। রাস্তায় ডাকাতি হচ্ছে, শ্লীলতাহানি হচ্ছে, খুন হচ্ছে, ধর্ষণ হচ্ছে তার জন্য আপনি রাস্তায় কোথাও সিসিটিভি ক্যামেরা চলতে দেখবেন না। আজকে পুলিশের শিরদাঁড়া ভেঙে রেখে দিয়েছেন আমাদের পুলিশ মন্ত্রী। তোলা তোলার জন্য কাজে লাগানো হচ্ছে।তৃণমূল ক্যাডার তৈরী করা হয়েছে। পুলিশ তাদের নিজেদের কাজ করতে ভুলে গিয়েছে তাই এই অবস্থা।

আরো পড়ুন-ফের ডেঙ্গুতে গেল প্রাণ!দমদমে মৃত্যু পুলিশকর্মীর

এদিন তিআমরা আজ শিলিগুড়ির মাটিগাড়া যাচ্ছি। এক ছোট্ট মেয়েকে স্কুল থেকে ফেরার পথে ইট দিয়ে মাথা দেখলে মেরে ফেলেছে এক সংখ্যালঘু পরিবারের ছেলে সেই পরিবারের পাশে দাঁড়াতে আমরা যাচ্ছি। এই পশ্চিমবঙ্গে কোন আইন নেই। এদিকে মুখ্যমন্ত্রী প্রধানমন্ত্রী হতে চাইছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *