সব বয়সী ছেলেদের স্বাদ গ্রহণ করেছেনঃ শ্রীলেখা

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র প্রায়শয়ই নানান রকম সাহসী মন্তব্য করে খবরের হেডলাইন হয়ে যান। রোমান্টিক সিনেমার পাশাপাশি একাধিক বিকল্প ধারার সিনেমায় তিনি অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন। অভিনয়ের পাশাপাশি তার ঠোঁট কাটা স্বভাব ও স্পষ্টবাদী মন্তব্যের জন্য অভিনেত্রী প্রায়‌শয়ই বিতর্কিত হন।

‘সর্বজয়া’ চরিত্র নিয়ে দেবশ্রীকে ট্রোলিং করা হলে তিনি যেমন সর্বসমক্ষে তার পাশে দাঁড়িয়েছিলেন তেমনি মহিলাদের পোশাকের স্বাধীনতা নিয়ে সাহসী মন্তব্য করতেও পিছপা হননি তিনি। শ্রীলেখা এমনই।

‘রেনবো জেলি’থেকে শুরু করে ‘আশ্চর্য প্রদীপ’ বিভিন্ন বিকল্প ধারার সিনেমায় অভিনয় করে প্রশংসিত হয়েছেন শ্রীলেখা মিত্র। রেনবো জেলি সিনেমার প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে বলতে গিয়ে তিনি নিজের ব্যক্তিগত বিষয়ে কথা বলেছিলেন।

সেই সময় তিনি বলেছিলেন, তার নতুন একটি সম্পর্কের বিষয়ে। সেই প্রেমিকা আবার তার থেকে বয়সেও ছোট।অভিনেত্রী বলেছিলেন যে, “ সত্য-মিথ্যা জানি না। তবে আমার থেকে বয়সে ছোট এক বিশেষ বন্ধু আছে ওর সাথে কাজ ও করেছি।”

শ্রীলেখা এই প্রেম সম্পর্কে বলেছিলেন, “ ওর সাথে যখন ঘনিষ্ঠ হয় তখন আমার স্পেস প্রব্লেম হয়। বিয়ে তো করবো না এটা কনফার্ম। প্রথম থেকেই জানি এই সম্পর্কের কোন ভবিষ্যৎ নেই। তবে একটা মায়া আছে, ভালোবাসা আছে। কিন্তু কুড়ি বা তিরিশ বছর বয়সে যেটা ছিল সেই প্রেম এখন আর নেই। তবে ছেলেবন্ধু কম বয়সী হলে স্বাদটা একটু ভিন্ন হয়।”

নতুন প্রেমিকের বিষয়ে শ্রীলেখা বলেছেন, “ ওর বয়সটা কম, ইমোশন অনেক বেশি। ওর ব্যাপারটা অনেক বেশি প্রকট, বয়সের কারণে। ওই বয়সে আমার এক্স হাজবেন্ডের জন্য যে আকুতিটা ছিল, সেটা সে আমার মতো করে রিসিপ্রোকেট করতে পারত না। ঠিক একই ভাবে আমি এখন ওর সেই আকুতিটা হয়তো রেসিপ্রোকেট করতে পারিনা। এটা একটা অদ্ভুত ভিসিয়াস সার্কেল। আসলে প্রেম বিষয়টা এখন ইলিউশন আমার কাছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *